সর্বশেষ

6/recent/ticker-posts

Header Ads Widget

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করব কিভাবে?

আপনি কি ভিটমেট অ্যাপস নিয়ে ভাবছেন? কিভাবে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন? কারন অরিজিনাল Vidmate app ছাড়া ভিডিও সঠিকভাবে ডাউনলোড করা এবং তা পরে প্লে করা যায় না। তাহলে চলুন আজকে আমরা জেনেনি, কিভাবে আমাদের মোবাইলে বা পিসিতে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবো একদম ফ্রিতে। 
কারন আমরা সবাই জানি যে, এই ভিটমেট অ্যাপস টি খুবই জনপ্রিয় একটি ভিডিও ডাউনলোডার এপ্লিকেশন বিশেষ করে ইউটিউব ভিডিও ডাউনলোড এর জন্য। 

বহুল ব্যবহৃত ও জনপ্রিয় এই অ্যাপস টি ২০১৬ সালের দিকে Play Store –এ মুক্তি পায় আর প্রচুর জনপ্রিয় হয়ে উঠে। তবে ভিডিও কনটেন্ট ডাউনলোড করার জন্য এই এপটি প্লে স্টোর এর কিছু নীতি লঙ্ঘন করার জন্য তা সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু তত দিনে অনেক জনপ্রিয় হয়ে যাওয়ার ফলে সবাই থার্ড পার্টি সাইট থেকে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করেই এখনো ব্যবহার করে আসছে।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড এর আগে চলুন আমরা একটু জেনেনি এই “ভিডমেট বা Vidmate” কি? আর এর কি কি বৈশিষ্ট্য আমরা দেখতে পায়। আজকের পোস্টে আমরা দেখবো কোন সমস্যা ছাড়া আমরা কিভাবে অফিসিয়াল এবং লেটেস্ট Vidmate app ডাউনলোড করব।

ভিটমেট এপস এর ফিচারসঃ- (Features of Vidmate app)

আসল ভিটমেট চেনার উপায়। এবার চলুন আমরা জেনেনি এর মধ্যে আমরা ঠিক কি কি ফিচারস বা বৈশিষ্ট্য দেখতে ও ব্যবহার করতে পারবো। ভিডিও ডাউনলোড করার অ্যাপস হিসাবে আপনি এর মধ্যে যে সমস্ত ফিচারস বা বৈশিষ্ট্য গুলি দেখতে পাবেন তা হল-

✔ বিভিন্ন রকমের মিডিয়া রিসোর্স দেখতে, শুনতে এবং ডাউনলোড করার সুবিধা।
✔ মাল্টিপল অর্থাৎ বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট ও ভিডিও প্লাটফর্ম সাপোর্ট করে।
✔ হাই স্পিড এবং হাই রিসোলিউশন ভিডিও ফ্রী ডাউনলোড।
✔ ভিডিও টু অডিও বা video to audio কনভার্ট এর সুবিধা।
✔ WhatsApp এবং Instagram পিক্স ও ভিডিও স্টেটাস সেভ করতে পারবেন। 

তো এই সমস্ত ফিচারস গুলো আপনি এর মধ্যে দেখতে ও ব্যবহার করতে পাবেন যা নিঃসন্দেহে একে সেরা একটি ডাউনলোড অ্যাপস হিসাবে বিবেচনা করা যায়। এবার দেখেনি আসল ভিটমেট
অ্যাপ টি কিভাবে ডাউনলোড করব অফিসিয়াল সাইট থেকে এবং সম্পূর্ণ ফ্রিতে।

আসল ভিটমেট apk কি? 

আসলে এটি হল একটি এন্ড্রয়েড ভিডিও ডাউনলোডার অ্যাপ যার দ্বারা আপনি বিভিন্ন সাইট থেকে ভিডিও, মিউজিক এবং অন্যান্য মাল্টিমিডিয়া কনটেন্ট ডাউনলোড করতে পারবেন। এপ্লিকেশনটি ব্যবহার করা খুবই সহজ এবং আপনি এখান থেকে হাই স্পীডে ভিডিও বা কনটেন্ট ডাউনলোড করতে পারেন সহজেই। এতে বিভিন্ন জনপ্রিয় সাইট সাপোর্ট করে যার মধ্যে আছে ইউটিউব, ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটার এবং আরো অন্যান্য।
 
 

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

আমরা এখন অফিসিয়াল সাইট থেকে ফ্রিতে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার উপায় জানবো যা খুবই সহজ, আর এর জন্য আমরা দুইটি ধাপ অনুসরণ করব- 
ধাপ-১: প্রথমে আপনার ফোন থেকে যেকোনো একটি ব্রাউজার খুলুন এবং গুগল (www.google.com) এর মধ্যে যান, এর পর (vidmate-official.com) এটি সার্চ করুন। অথবা আপনি এই লিংকে www.vidmate-official.com ক্লিক করুন

ধাপ-২: এই সাইটে প্রবেশ করে প্রথমেই দেখতে পাবেন > Official Download একটি বাটন আছে। এখন এর উপর ক্লিক করুন, দেখবেন আপনার Vidmate apk download হওয়ার জন্য পপ আপ এসে গেছে আপনার স্ক্রিনে। এখন, যেরকম ভাবে কোনো ফাইল ডাউনলোড করে থাকেন ঠিক একই ভাবে এটিও ডাউনলোড ও ইনস্টল করেনিন।
 
অথবা, আগের লেটেস্ট সফ্টটি ডাউনলোড করতে এই লিংকটিতে ক্লিক করে সরাসরি সাইটে প্রবেশ করুন। ফাইলটি (13.31 MB) তবে এই ভার্সনটি ব্যবহারের সময়
Vidmate নিউ ভার্সন আপডেট আসবে, তখন শুধু আপডেট করবেননা তাহলেই হলো।

তবে আপনাদের জানিয়ে রাখি যে, আইফোন (iPhone) বা ios ডিভাইস এর জন্য এখনো Vidmate অনুমোদিত নেই ডাউনলোড করার জন্য। আর আপনি যদি পিসি বা উইন্ডোস কম্পিউটার (Computer) এর মধ্যে ব্যবহার করতে চান সেই ক্ষেত্রেও এর ডাইরেক্ট PC সফটওয়্যার অনুমোদিত নেই। তবে আপনি ইমুলেটর বা Android Emulator দ্বারা এই ভিটমেট অ্যাপ টি ব্যবহার করতে পারবেন একদম ফোন এর মতোই।

কিভাবে ভিটমেট অ্যাপ ব্যবহার করতে হয়?

ভিটমেট ব্যবহার করা খুবই সহজ। আপনি এটি ডাউনলোড ও ইনস্টল করে ওপেন করার পর সামনেই বিভিন্ন অপসন ও ভিডিও দেখতে পাবেন। এছাড়াও ইউটিউব, ইনস্টাগ্রাম সহ আরো বিভিন্ন ভিডিও প্লাটফর্ম দেখতে পাবেন এবং তার সাথে ওপরে একটি সার্চ বার আছে। যেখানে ক্লিক করে আপনি যে ভিডিও বা মিউজিক ডাউনলোড করতে চান তা সার্চ করে তার ওপর ক্লিক করে ভিউ করতে পারবেন। এরপর দেখবেন সেখানে একটি Download বাটন আছে। এখন তার ওপর ক্লক করলে আপনি ভিডিও না অডিও ডাউনলোড করতে চান তা সিলেক্ট করে নিচে > Download এর মধ্যে ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।


আমাদের শেষ কথা,
আপনাদের যদি এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বাকিদের সাথেও শেয়ার করবেন। এবং এইরকম আরো অনেক টিপস এবং ট্রিকস এর জন্য আমাদের সাইট সাবস্ক্রাইব করুন ও নিয়মিত ভিসিট করতে থাকুন। আর কমেন্ট করে নিজের মতামত যানান এই ভিটমেট অ্যাপ ডাউনলোড এর আর্টিকেলটি সম্পর্কে। সকলে ভালো থাকবেন।

ধন্যবাদ।
 

Post a Comment

1 Comments